তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত

ভালুকায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আজিজুল হক (৫০)নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ি এতিম খানার সামনে। ঘটনাটি নিশ্চত করেছেন ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান।

স্থানীয় সূত্রে জানাযায়,ঘটনার সময় উপজেলার পাড়াগাঁও গ্রামের আব্দুল হাইয়ের ছেলে পল্লী চিকিৎসক আজিজুল হক মোটর সাইকেল (ঢাকা-মেট্রো-হ-২০-০৪১৮) যোগে মহা সড়কের হবিরবাড়ি এতিম খানার সামনে রাস্তার পূর্ব পাশে থেকে পশ্চিম পাশে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহ গামী এমএস ট্রাভেলস নামে একটি বাসের (ঢাকা-মেট্রো- ব-২০-১৮৫৩) সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে,এতে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার মৃত ঘোষণা করে। স্থানীয় লোকজন ঘাতক বাসটিকে আটক করে ভালুকা হাইওয়ে পুলিশে দেয়। বাসটি চালক পালিয়ে যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান জানান, খবর পেয়ে আহত আজিজুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই