তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ র‍্যাব ১৪ এর অভিযানে গ্রেফতার ৩ উদ্ধার ১

ময়মনসিংহ র‍্যাব ১৪ এর অভিযানে গ্রেফতার ৩ উদ্ধার ১
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
আজ ময়মনসিংহ শহরে অভিযান চালিয়ে মোঃ ফয়সাল, রাশেদুল ইসলাম রাব্বি ও আকাশ নামে ৩ জন অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত যুবক আব্দুল্লাহ আল মামুন ইমন (২৩) কে উদ্ধার করে র‍্যাব ১৪। র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ময়মনসিংহ র‍্যাব ১৪ এর ক্রাইম প্রিভেশন স্পেশাল কোম্পানীর আকুয়া বাইপাস কার্যালয়ে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন কোম্পানী অধিনায়ক মেজর শিবলী সাদিক।

এসময় তিনি জানান, সদর উপজেলার মধ্যবাড়েরা এলাকার দুলাল মিয়ার ছেলে আব্দুল্লাহ আল নোমান (২৩) কে গত ১৫ জানুয়ারী সন্ধ্যায় অপহরন করে কয়েকজন দুর্বৃত্ত। পরে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবী করা হয় অপহৃত যুবকেরর পরিবারের কাছে। এ ঘটনার একদিন পর গত ১৬ জানুয়ারী নোমানের বাবা দুলাল মিয়া র‍্যাব-১৪ অফিসে গিয়ে অপহরনের বিষয়টি অবগত করেন। র‍্যাব তথ্য প্রযুক্তির ব্যবহার করে অপহরণকারীর অন্যতম সদস্য ফয়সালকে আটক করে।

ফয়সালের তথ্যমতে নগরীর আকুয়া মোড়লপাড়া প্রাইমারী স্কুলের সামনে পাঠান বাড়িতে অভিযান চালিয়ে অপর আরও দুই আসামী রাব্বী ও আকাশকে আটক করা হয়। তখন অপহৃত যুবক আব্দুল্লাহ আল মামুন ইমনকে উদ্ধার করে র‍্যাব। এদিকে আকুয়া এলাকার দরগাপাড়াস্থ অপহরণকারীর আরেক সদ্যস পলাতক অয়নের বাড়ী থেকে ভিকটিমের একটি ১০০ সিসি বাজাজ মোটরসাইকেল উদ্ধার করে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই