তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই ট্রাকের মাঝে সংঘর্ষে ড্রাইভার নিহত

ভালুকায় দুই ট্রাকের মাঝে সংঘর্ষে ড্রাইভার নিহত
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকার সিডস্টোর বাজারের কাছে দুই ট্রাকের মাঝে সংঘর্ষে ট্রাক ড্রাইভার নিহত। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৪টার সময়। ঘটনাটি নিশ্চত করেছেন ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান।

সূত্রে জানাযায়, ঘটনার সময় ঢাকা গামী বালি ভর্তি ট্রাকের(ঢাকা-মেট্রো- ১৪-৬৬৯৪)চাকার লীগ সাড়ানোর জন্য সিডস্টোর বাজরের কাছে দাড়ায়। এসময় একইদিক গামী ভূষি বোঝাই অপর একটি ট্রাক (ঢাকা-মেট্রো-১৩-১৬৩৬) দ্রুত বেগে এসে বালি ভর্তি ট্রাকের পেছনে এসে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ভূষি বোঝাই ট্রাকটি সামনের অংশ দুমড়ে মুচরে গিয়ে ড্রাইভার ট্রাকের কেভিনের ভেতরে আটকিয়ে যায় এবং ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে কেভিন কেটে নিহত ড্রাইভারের লাশ উদ্ধার করে।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাকের কেভিন কেটে নিহত ড্রাইভারের লাশ উদ্ধার করি। নিহত ড্রাইভারের নাম হাবিবুর রহমান (৫২) পিতার নাম মৃত মুক্তার হোসেন তাঁর বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার খোয়াঝুড়ি গ্রামে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই