তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলার নজিপুর খাদ্য গুদাম পরিদর্শন করলেন-খাদ্যমন্ত্রী

পত্নীতলার নজিপুর খাদ্য গুদাম পরিদর্শন করলেন-খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আগামী ইরি-বোরো মৌসুমে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক পর্যায়ে ধান কেনার বিষয়ে এখনো কোন চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। তবে সরকার ধান-চালের দাম বেঁধে দিয়েছে। মিলাররা যদি সরকারি দরে ধান কিনে এবং গুদামে চাল সরবরাহ করে তাহলে বাজারে কোন প্রভাব পড়বে না। এতে ভোক্তাদেরও কোন সমস্যা হবেনা।

শুক্রবার নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর খাদ্য গুদাম পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন, পত্নীতলা উপজেলা নিবার্হী কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এসএম আরমান আলী, নজিপুর পৌরসভা মেয়র রেজাউল করীম চৌধুরীসহ উপজেলা আ’লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে খাদ্যগুদাম চত্বরে একটি আম গাছের চারা রোপন করেন খাদ্যমন্ত্রী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই