তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সচেতনতামুলক র‌্যালী

নওগাঁয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সচেতনতামুলক কর্মসুচী উপলক্ষ্যে র‌্যালী
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
সুস্বাস্থ্য ও সুন্দর পরিবেশের জন্য হাঁটা- এই শ্লোগান নিয়ে নওগাঁ জেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সচেতনতামুলক কর্মসুচী উপলক্ষ্যে প্রতি শুক্রবার হাঁটার এবং সুস্বাস্থ্য ও সুন্দর পরিবেশের জন্য র‌্যালী বের করা হয়। এদিন শহরের কেডির মোড় থেকে একটি বর্ন্যাঢ্য র‌্যালী বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

প্রধান অতিথি হিসাবে র‌্যালীটির নেতৃত্ব দেন জেলা প্রশাসক মিজানুর রহমান। এ সময় জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী, নওগাঁর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ প্রায় ৫ শতাধিক নারী পুরুষ অংশ নেয়। হাঁটার সময় সুস্বাস্থ্য ও সুন্দর পরিবেশের জন্য শহরের ময়লা আবর্জনা পরিস্কার করেন এবং পরিস্কার পরিচ্ছন্নতার জন্য সকলকে উদ্ধুদ্ধ করেন তিনি। পরে র‌্যালী নিয়ে প্রধান অতিথি নওগাঁ মেডিকেল কলেজে গিয়ে ৫০ জন ছাত্র-ছাত্রী ও শিক্ষকদেরকে নিয়ে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ উদ্ধোধন করেন। এ সময় কলেজের অধ্যক্ষ ডাঃ আব্দুল বারী ও সিভিল সার্জন ডাঃ মোমিনুল হক বক্তব্য রাখেন। তাদেরকে এই কাজে অংশ গ্রহন করার জন্য গোলাপ ফুল দিয়ে বরন করে নেন তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই