তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীর মত বিনিময়

রায়গঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীর মত বিনিময়
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
আসন্ন রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. লোকমান হাকিম স্থানীয় সাংবাদিকদের সাথে শুক্রবার বিকালে মতবিনিময় করেছেন। রায়গঞ্জ সদর রাসেল স্মৃতি সংঘের হল এক রুমে রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টি.এম কামরুজ্জামান লাবুর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিরাজগঞ্জ জর্জকোর্টের তরুন আইনজীবি ও আইনজীবি সমিতির সাবেক সহ-গ্রন্থাগার সম্পাদক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের জেলা শাখার সহ-আইন বিষয়ক সম্পাদক আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. লোকমান হাকিম বলেন, তিনি বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক হিসাবে কাজ করে চলেছেন। দলীয় মনোনয়ন পেলে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ঘোষিত সকল  ভিশন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করবেন। সভায় উপস্থিত ছিলেন, সোনাখাড়া ইউনিয়ন আ’লীগ,  ঘুরকা ইউনিয়ন আ’লীগ ও  রায়গঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছা সেবকলীগের প্রমুখ নেতৃবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই