তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মহিলা ভাইসচেয়ারম্যান প্রার্থী শিলার মত বিনিময়

তজুমদ্দিনে সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন মহিলা ভাইসচেয়ারম্যান প্রার্থী শিলা
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
আগামী উপজেলা নির্বাচনে ভোলার তজুমদ্দিনে উপজেলা পরিষদে সম্ভাব্য মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী কোহিনূর বেগম শিলা তজুমদ্দিনে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার সন্ধ্যা ৭ টায় তজুমদ্দিন প্রেসক্লাবের হলরুমে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। সময় তার সাথে ছিলেন, স্বামী এ্যাডভোকেট মোঃ শাহাবুদ্দিন গাজী। তিনি তজুমদ্দিন উপজেলা আ’লীগ সদস্য ও বঙ্গবন্ধু সৈনিকলীগ ঢাকা মহানগর উত্তরের সদস্য ও, উপজেলা মহিলালীগ নেতৃবৃন্দ।

কোহিনূর বেগম শিলা জানান, নারী নেতৃত্বকে আরো গতিশীল করতেই আমার রাজনীতিতে আসা। নারীর অধিকার প্রতিষ্ঠায় ও সমাজ সেবায় নূরুন্নবী চৌধুরী শাওনের হাতকে শক্তিশালী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে তজুমদ্দিনের উন্নয়নে অবদান রাখবো।

তিনি জানান, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো, শেষ পর্যন্ত আমার চেষ্টা চালিয়ে যাব। সাংবাদিকদের মাধ্যমে সকলের সহযোগীতা কামনা করেন এই সম্ভাব্য প্রার্থী। কোহিনূর বেগম শিলা উত্তরা ইউনিভার্সিটি থেকে এম.এ পাশ করেন। তিনি ছাত্রী জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই