তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিক্ষার্থীদের ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ,মানববন্ধন

শিক্ষার্থীদের ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ,মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
শনিবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী স্কুলের ৭ম শ্রেণির ছাত্র হযরত ওমর কে বাস থেকে ফেলে হত্যার প্রতিবাদে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও সমাবেশ করেছে শিক্ষার্থীরা। এসময় তারা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে।

জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী স্কুল ছাত্র হজরত ওমর কে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার প্রতিবাদে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকায় শনিবার সকালে একটি মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। একদিকে শিক্ষার্থীরা মানববন্ধন করে, অপর দিকে শিক্ষার্থীরা বিশাল একটি মিছিল নিয়ে চন্দ্রা ত্রিমোর এলাকা কয়েকবার প্রদক্ষীণ করে। এসময় শিক্ষার্থীরা ক্ষুদ্ধ হয়ে তিনটি বাস ভাংচুর করে এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে। এঘটনায় প্রায় ২ঘন্টা যান চলাচল ব্যহত হয়। মিছিল শেষে শিক্ষার্থীরা একটি সমাবেশ করে। সমাবেশে শিক্ষার্থীরা হযরত ওমর হত্যাকারীর ফাশির দাবি জানায়। এছাড়াও বিদ্যালয় থেকে বাস সার্ভিস ও ফুটপাত দখলমুক্ত মহাসড়কের দাবি জানায়।

উল্লেখ্য বৃহস্পতিবার স্কুল ছুটি শেষে ওই শিক্ষার্থী বাসায় যাওয়ার উদ্দেশ্যে আজমেরী গাড়িতে উঠলে বাসের হেলপার তাকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয় । এঘটনায় ওই শিক্ষার্থীর মুত্যু হয়। পুলিশ বাদী হয়ে গাড়ীর ড্রাইভার আকতারুজ্জামান ও হেলপার দুজনের নামে মামলা করেছে।

হাইওয়ে পুলিশের এস আই মজিবর বলেন ড্রাইভারকে গ্রেফতার করা সম্ভব হলেও হেলপার পলাতক রয়েছে।বঙ্গবন্ধু সরকারী স্কুলের প্রধান শিক্ষক আনন্দ কুমার দাশ বলেন, আমরা হযরত ওমর হত্যাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই। আর শিক্ষার্থীদের জন্য বাসের ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই