তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খাদ্যমন্ত্রীকে নওগাঁ জেলা চাউল কল মালিকদের সংবর্ধনা

খাদ্যমন্ত্রীকে নওগাঁ জেলা চাউল কল মালিকদের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
শনিবার দুপুরে ঠিকানা কমিউনিটি সেন্টারে নওগাঁ জেলা চাউল কল মালিক গ্রুপ কর্তৃক আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে। দেশের যত জিডিপি সব কিছুই আসে কৃষি এবং কৃষি সম্পর্কিত খাত থেকে।

কৃষিতে সাফল্য, দেশের ১৭কোটি মানুসকে খাওয়ানোর দায়িত্ব সরকারের। আর এখন ক্ষুধামুক্ত বাংলাদেশ তৈরি করেছি। এখন পুষ্টিকর খাদ্য দিয়ে কিভাবে জনগনকে বাঁচাতে হবে এখন কিন্তু পরিকল্পনা নিয়ে কাজ হচ্ছে বাংলাদেশ এবং সারা বিশ্বে।

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল (জন), জেলা প্রশাসক মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক, নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন, নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, চাউল কল মালিক গ্রুপের সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা চাউলকল মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম। এর আগে খাদ্যমন্ত্রী জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়, সরকারি এতিমখানা পরিদর্শন করেন এবং জেলা মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই