তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে শওকত মোমেন শাহজাহানের ৫ম মৃত্যু বার্ষিকী পালন

সখীপুরে শওকত মোমেন শাহজাহানের ৫ম মৃত্যু বার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে প্রয়াত এমপি কৃষিবিদ শওকত মোমনে শাহজাহান’র ৫ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। এ দিবস উপলক্ষে রোববার দিনব্যাপি সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজ ক্যাম্পাসে শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফাউন্ডেশন,স্থানীয় আওয়ামী লীগ,সূধি সমাজ ও পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত,পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, স্মরণসভা ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

স্মরণসভায় স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় সাবেক এমপি অনুপম শাহজাহান জয়ের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার, পৌর মেয়র আবু হানিফ আজাদ, অধ্যক্ষ রেনুবর রহমান, অধ্যক্ষ সাঈদ আজাদ, অধ্যক্ষ রহিজ উদ্দিনসহ মুক্তিযোদ্ধা,সূধিজন, রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন স্কুল কলেজ ও মাদরাসার প্রধানগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ২০১৪ সালের ২০ জানুয়ারি টাঙ্গাইল-৮ বাসাইল-সখীপুরের প্রয়াত এমপি কৃষিবিদ শওকত মোমেন শাহজাহান হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই