তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গাঁজাসহ আটক-১

নওগাঁয় গাঁজাসহ আটক-১
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
নওগাঁর বদলগাছীতে ১৭ লাখ টাকার গাঁজাসহ ১নারীকে আটক করেছে থানা পুলিশ। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে থানা পুলিশসূত্রে জানা।

অতিরিক্ত পুলিশ সুপার (বদলগাছী-মহাদেবপর সার্কেল) আবু সালেহ মো: আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার উপজেলার সদর ইউনিয়নের সোহাসা গ্রামের মৃত কাজেম ওরফে চিন্না প্রাং এর ছেলে আজাদ হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযান চলাকালীন সময়ে আজাদের স্ত্রী খোরশেদা বেগমের স্বীকারোক্তি মোতাবেক গোয়াল ঘরের মেঝেতে পুঁতে রাখা দুটি ড্রামে এবং প্লাস্টিকের দুটি বস্তার মধ্যে ৫২টি প্যাকেটে মোট ১০৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১৭ লাখ ৬৮ হাজার টাকা। অভিযান চলাকালীন সময়ে আজাদ বাড়িতে ছিলেন না। আজাদের স্ত্রী খোরশেদা বেগমকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

খোরশেদা বেগম জানান, তার স্বামী ভ্যানচালক। গতকাল রোববার রাতে আবু সাইদ নামের এক ব্যক্তি মাইক্রোবাস যোগে গাঁজাগুলো তাদের বাড়িতে নিয়ে আসে। এরপর আবু সাইদ ও তার স্বামী ড্রাম ও প্লাস্টিকের বস্তায় ভরে গাঁজাগুলো ঘরের মেঝেতে পুঁতে রাখে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই