তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আইন শৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নান্দাইলে আইন শৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির এক সভা সোমবার (২১জানুয়ারী) উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। আইনশৃংঙ্খলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহদী ইমামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মূল্যেবান বক্তব্য রাখেন।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, ভাইস চেয়ারম্যান আব্দুস ছালাম, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ জুয়েল, নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ কামরুল ইসলাম মিঞা, হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ মামুন রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ এমদাদুল হক ভূইঁয়া, সৈয়দ আশরাফুজ্জামান খোকন, মোঃ সাইফুল ইসলাম, সাংবাদিক এনামুল হক বাবুল ও আলম ফরাজী বক্তব্য রাখেন।

সভায় নান্দাইলের সীমানা জামতলা বাজার থেকে কানারামপুর পর্যন্ত মাননীয় সেতু ও সড়ক মন্ত্রীর নির্দেশ মোতাবেক হাইওয়ে রাস্তার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ গাংগাইল ইউনিয়নের শাইলধরা বাজারে সরকারী জায়গায় মোঃ মতিউর রহমান কর্তৃক নির্মিত অবৈধ দোকান উচ্ছেদ করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

নতুন সরকারের প্রথম সভায় সংসদ সদস্য যোগদান করলে প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার তাঁকে ফুল দিয়ে বরণ করেন। একই দিনে এনজিও বিষয়ক সভা ও উপজেলা পরিষদের মাসিক সভা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এই সভায় নান্দাইলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে দীর্ঘ সময় আলোচনা অনুষ্ঠিত হয়। নতুন সরকারের আমলে প্রথম সভা হওয়ায় সকল সদস্যগণ সভায় যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই