তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছুরিকাঘাতে আহত রাবি ছাত্রলীগ নেতা শঙ্কামুক্ত,থানায় মামলা

ছুরিকাঘাতে আহত রাবি ছাত্রলীগ নেতা শঙ্কামুক্ত,থানায় মামলা
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
স্থানীয় কয়েকজন যুবকের ছুরিকাঘাতে আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ শঙ্কামুক্ত। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। সোমবার বিকেলে ডাক্তারের বরাত দিয়ে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া এ তথ্য নিশ্চিত করেন।

সভাপতি কিবরিয়া বলেন, ইমতিয়াজকে বেশকয়েকদিন রেস্ট নিতে বলা হয়েছে। বর্তমানে তিনি বঙ্গবন্ধু হলের ২১৯ নম্বর কক্ষে অবস্থান করছেন। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে। এ ঘটনায় ভুক্তভোগী ইমতিয়াজ বাদী হয়ে নগরীর মতিহার থানায় দুই জনের নাম উল্লেখ করে ১০/১২ জনকে অজ্ঞাতনামা মামলা করেছেন বলে জানান তিনি।

সঙ্গে থাকা সহপাঠীর মুঠোফোনে যোগাযোগ করা হলে ইমতিয়াজ জানান, কথা বলতে প্রচুর কষ্ট হচ্ছে। তরল জাতীয় খাবার ছাড়া কোন কিছুই খাইতে পারছিনা। সপ্তাহ খানেক জোরে কথা বলা ছাড়াও সবকিছু থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছে ডাক্তার।

এদিকে ছুরিকাঘাতের সময় ঘটনাস্থল থেকে আটক ইসতিয়াক আহমেদ রুমেলকে সোমবার দুপুরে আদালতের মাধ্যেমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন মতিহার থানায় তদন্ত ওসি মাহবুব হোসেন। তিনি আরও জানান, এঘটনায় ১৪৩/৩৪১/৪৪৭সহ বেশকয়েকটি ধারায় ছাত্রলীগ নেতা ইমতিয়াজ বাদী মামলা দায়ের করেছে।

প্রসঙ্গত, রোববার রাতে স্থানীয় কয়েকজন যুবক মটরসাইকেলে এসে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় ইমতিয়াজের গলায় ছুড়ি মেরে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় ইমতিয়াজকে রামেকে ৫নং ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই সময় ঘটনাস্থল থেকে ইসতিয়াক রুমেল নামের একজনকে হাতেনাতে ধরে ফেলেন শিক্ষার্থীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই