তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে যাদবপুর ইউনিয়ন ছাত্র লীগের কমিটি গঠন

সখীপুরে যাদবপুর ইউনিয়ন ছাত্র লীগের কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে এক বৎসর মেয়াদে যাদবপুর ইউনিয়ন ছাত্র লীগের “সুপার ফাইভ” কমিটি  ঘোষণা করা হয়েছে। সোমবার যাদবপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, যুগ্ম আহবায়ক তানবীরুল ইসলাম হিমেল, রনি আহমেদ,শফিউল আলম মুকুল ও রাসেদুল হাসান জনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে আল-আমিন আহম্মেদকে সভাপতি, দেওয়ান মাজিদুর রহমান সাদ্দামকে সহ-সভাপতি, হিমেল আহম্মেদকে সাধারণ সম্পাদক, আশিক আহমেদকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ইমরান খানকে সাংগঠনিক সম্পাদক করা হয়। কমিটি ঘোষণা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডিএম শরীফুল ইসলাম শফি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেএম হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম মোল্লা, জেলা যুবলীগের সদস্য সুলতান মাহমুদ বাবুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক খান মোহাম্মদ রফিক, জামিল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই