তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কলেজের উদ্বোধন ও এমপি তুহিনকে সংবর্ধনা

নান্দাইলে ড্যাফোডিল পাবলিক স্কুল এন্ড কলেজের উদ্বোধন ও এমপি তুহিনকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা পৌর সদরে মঙ্গলবার (২২ জানুয়ারী) ড্যাফোডিল পাবলিক স্কুল এন্ড কলেজ নামে একটি নতুন শিক্ষা প্রতিষ্ঠানের ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। একই সাথে তাকে কলেজ কর্তৃপক্ষ সংবর্ধনা প্রদান করেন।

কলেজের অধ্যক্ষ তফিল উদ্দিন মন্ডলের সভাপতিত্বে এবং গভর্ণিং বডির চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সংসদ সদস্যকে ফুলের স্টিক দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সংবর্ধনা সভায় অন্যান্যদের মাঝে নান্দাইল শহীদ স্মৃতি সরকারী কলেজের অধ্যক্ষ মো. নাজিম উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. রফিকুল ইসলাম রেণু, সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল প্রমুখ বক্তব্য রাখেন।

সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, সময়ের প্রয়োজনে শিক্ষার চাহিদা মেটাতে উপজেলা সদরে এধরনের একটি উন্নত মানের শিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন ছিল। আমার তরফ থেকে কলেজটিকে সরকারী স্বীকৃতিও আওতায় আনার যা করার প্রয়োজন তা অব্যাহত থাকবে। ছেলে মেয়েদের যাতে উচ্চ মাধ্যমিক শিক্ষার জন্য ময়মনসিংহ যেতে না হয় কলেজ কর্তৃপক্ষ আশা করি সেই ব্যবস্থা নিবেন। তিনি কলেজ কর্তৃপক্ষকে নিজস্ব জায়গা ক্রয় করার পরামর্শ দিয়ে বলেন বর্তমান মেয়াদে অবশ্যই এই কলেজে চারতলা বিশিষ্ট একটি ভবন নির্মাণ করে দেওয়া হবে। সংবর্ধনা সভায় সমাজের সর্বস্তরের সূধীজন, সাংবাদিক ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই