তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ শহরকে যানজটমুক্ত করার লক্ষে অভিযান

ময়মনসিংহ শহরকে যানজটমুক্ত করার লক্ষে হকার ও অবৈধ দখলদারদের উচ্ছেদ অভিযান
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
শেরপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ জেলা  থেকে  ময়মনসিংহ শহরে ঢোকার একটি গুরুত্বপূর্ণ সড়ক ব্রহ্মপুত্র নদের উপর শম্ভুগঞ্জ চীন মৈত্রী সেতু। যেটি পাটগুদাম ব্রীজ নামে বেশি পরিচিত। এর আশেপাশে গড়ে উঠেছে নানান ধরনের অবৈধ স্থাপনা। এমনকি ফুটপাত দখল করে জমজমাট ব্যবসা চালিয়ে যাচ্ছেন হকারেরা। যার ফলে যানজটের সৃষ্টি হচ্ছে।

বিগত বছরগুলোতে যানজটমুক্ত করার উদ্যোগ গ্রহণ করা হলেও তা সফল হয়ে উঠেনি। ময়মনসিংহ সিটি করপোরেশনে উন্নীত হওয়ায় বর্তমানে শহরটিতে আশেপাশে জেলার মানুষ কর্মসংস্থানের জন্য ভীড় করছে। অধিক জনসংখ্যা, যানবাহন, অবৈধ স্থাপনা ও ফুটপাত দখল এর কারনে যানজট অসহনীয় হয়ে পড়েছে। তাই শহরকে যানজটমুক্ত করার লক্ষে  ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটুর নির্দেশে আজ থেকে হকার ও অবৈধ দখলদারদের উচ্ছেদ অভিযান শুরু হয়েছে ।

আজ পাটগুদাম ব্রীজ মোড় এলাকায় ও স্টেশন রোডের মালগুদাম এলাকাসহ বিভিন্ন স্থানে অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট, বিভিন্ন অবৈধ দখলকৃত স্থাপনা উচ্ছেদ করা হয়। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তরিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইলাম মিয়া, সচিব আঃ হালিম, উপসহকারী প্রকৌশলী আজহার উদ্দিন, সেনেটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, কনঞ্জারভেসী ইন্সপেক্টর মহব্বত আলী, সুপারভাইজার রবি ঢালীসহ আইনশৃঙ্খলা বাহিনী সদস্যবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই