তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রফিকুল ইসলাম পিন্টুর গণসংযোগ লিফলেট বিতরণ

ভালুকায় রফিকুল ইসলাম পিন্টুর গণসংযোগ লিফলেট বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ভালুকায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের সম্ভাব্য প্রার্থী হিসাবে বর্তমান উপজেলা পরিষদের ভাই চেয়ারম্যান ও জেলা যুবলীগে যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম পিন্টু সোমবার বিকালে নেতা কর্মীদের নিয়ে ভালুকা বাজারের গণসংযোগ লিফলেট বিতরণ করেন। সময় তিনি বিভিন্ন দোকান মালিক ও সাধারণ মানুষের সাথে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভালুকা ইউনিয়ন আ.লীগের সভাপতি সিরাজ উদ্দিন মাস্টার,মেদুয়ারী ইউনিয়ন আ.লীগ সভাপতি লোকমান হেকীম, মেদুয়ারী ইউনিয়ন আ’লীগ নেতা বাচ্চু মোল্লা,ভালুকা ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিবুর রহমান পান্না,যুবলীগ নেতা জান্নাত,রমিজ খান,শফিকুল ইসলাম রাজ কুমার,মেদুয়ারী ইউনয়িন যুবলীগের সাধারণ সম্পাদক হিল্টন মোল্লা, সোহেল মোল্লা, আতিকুল্লাহ ও হৃদয় মন্ডল প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই