তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভিক্ষুকদের মাঝে শীত বস্ত্র বিতরন

রাণীনগরে ভিক্ষুকদের মাঝে শীত বস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত শীতবস্ত্র (কম্বল) উপজেলার তালিকা ভুক্ত ৫শত ৬৮টি ভিক্ষুক পরিবারের মাঝে বিতরন সম্পন্ন হয়েছে। বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় ভিক্ষুকদের মাঝে শীতবস্ত্র বিতরন করে তা সম্পন্ন করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের তত্ত্বাবধানে পর্যায়ক্রমিক ভাবে এই শীতবস্ত্রগুলো বিতরন করা হয়।

অফিস সূত্রে জানা, প্রধান মন্ত্রীর নির্দেশে প্রতিবছর দেশের ছিন্নমূল মানুষ, এতিমখানা-মাদ্রাসা ও ভিক্ষুকদের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করে আসছে। সারা দেশের ন্যায় চলতি শীত মৌসুমেও উপজেলার ৫শত ৬৮টি তালিকাভুক্ত ভিক্ষুক পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়েছে।

এছাড়াও উপজেলার আরো কিছু ছিন্নমূল ও ভিক্ষকু পরিবারের জন্য শীতবস্ত্রের চাহিদা মন্ত্রনালয় বরাবর পাঠানো হয়েছে।চলতি শীত মৌসুমে উপজেলার ছিন্নমূল মানুষ, ভিক্ষকু ও বিভিন্ন এতিমখানা-মাদ্রাসাসহ কয়েক হাজার মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের নেতৃত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা মেহেদী হাসানের সার্বিক তত্ত্বাবধানে এই শীতবস্ত্রগুলো বিতরন করা হয়। এছাড়াও শীতবস্ত্র বিতরনে সহযোগিতা করেন সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, অফিস সহকারি মাহফিল হোসেনসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই