তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

নান্দাইলে চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদর চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের ১০৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান বিপুল উৎসাহ উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশে বুধবার (২৩শে জানুয়ারী) বিদ্যালয়ে খেলার মাঠে উদ্বোধন করেন প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিমা রাণী সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল উপস্থিত ছিলেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার সম্পাদক মো. আহসান উল্লাহ ও সমন্বয়কারী মো. এমদাদুল হক খানের সার্বিক তত্ববধানে দিনব্যাপী অনুষ্ঠিত খেলায় গৌতম চন্দ্র সাহা, মো. আব্দুর রাজ্জাক, সুলতান আরা জিয়া, উম্মে হাবিবা, কামরুন্নাহার, মাহফুজা খাতুন, হারুন অর রশিদ, গাউসুন্নাহার, বাধন কুমার সেন, মাহবুব আলম, মো. আসাদ উদ্দিন, মো. শহীদ উল্লাহ, সাদিয়া আফরিন, তাইজুল ইসলাম, ফাহমিদা সুলতানা, রওনক জাহান চৌধুরী, ঝুটন বর্ম্মন, টুক টুক বাজপার, মাহমুদুল ইসলাম, রফিকুল ইসলাম রবিন, হীরা বর্ম্মন দায়িত্ব পালন করেন।

২য় পর্বে সাংবাদিক সমিতির কেন্দ্রীয় নেতা মো. এনামুল হক বাবুল, সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান, উপজেলা পৌর জাসদের সভাপতি মো. আব্দুল হান্নান, সিনিয়র সাংবাদিক এবি সিদ্দিক খসরু ও ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু উপস্থিত থেকে বিজয়ী ছাত্রদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন নান্দাইল উপজেলার একমাত্র এই সরকারী বিদ্যালয়টিকে শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের সততা ও নিষ্ঠার সাথে ১০-৪টা পর্যন্ত দায়িত্ব পালনের আহ্বান জানান। এমপি মাঠে পৌছিলে ছাত্ররা তাকে গার্ড অব অর্নার প্রদান করেন।#




 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই