তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিক্ষার্থীদের ময়মনসিংহ কোতোয়ালি থানা ঘেরাও,আটক ৩

শিক্ষার্থীদের ময়মনসিংহ কোতোয়ালি থানা ঘেরাও,ভাঙচুর,আটক ৩
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ময়মনসিংহ শহরের সৈয়দ নজরুল ইসলাম কলেজের শিক্ষক ও ট্রাফিক পুলিশ সদস্যের সাথে বাকবিতণ্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের ইট পাটকেল ছুড়া ও কোতোয়ালি থানা ঘেরাও করে ভাঙচুরের ঘটনায় ইমরান হোসেন, তানজিল ইসলাম ও এসএম শাহরিয়ার নামে ৩ জনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। এ ঘটনায় জেলা প্রশাসন থেকে একটি কমিটি গঠন করা হয়েছে।

জানা যায়, আজ সকালে টাউনহল সড়কে সৈয়দ নজরুল ইসলাম কলেজের ইংরেজির শিক্ষক শেখ শরিফুল আলমের প্রাইভেটকারের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। জ্যাম সৃষ্টি যাতে না হয় সেজন্য সেখানে দায়িত্বরত পুলিশ সদস্য আসলাম হোসেন এগিয়ে এলে শিক্ষকের সাথে পুলিশ সদস্যের বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এই ঘটনা জানাজানি হলে সৈয়দ নজরুল ইসলাম কলেজের কয়েকশ বিক্ষুব্ধ শিক্ষার্থী প্রথমে টাউন হল মোড়ে রাস্তা অবরোধ করে। পরে কোতোয়ালি মডেল থানা ঘেরাও করে কাচের জানালা দরজায় ভাংচুর চালায়। শিক্ষার্থীদের লাঠিসোটা নিয়ে হামলা করতে দেখা যায়। এ সময় পুলিশ ৪ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হঠাৎ উদ্ভূত এহেন পরিস্থিতি সমাধানের জন্য উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ আলোচনা চলছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই