তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জ-৩ আসনের এমপি কে সংবর্ধনা

সিরাজগঞ্জ-৩ আসনের এমপি ডাঃ আজিজকে বিভিন্ন প্রতিষ্ঠানের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
সিরাজগঞ্জ-৩ আসনের এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় এলাকার সুপ্রাচীন চান্দাইকোনা বহুমুখী উচ্চবিদ্যালয় ও বিকাল ২টায় রায়গঞ্জ উপজেলা সদর বালিকা উচ্চবিদ্যালয়ের পক্ষ থেকে তাকে পৃথক পৃথকভাবে বিপুল সংবর্ধনা প্রদান করা হয়।

প্রথম সংবর্ধনা অনুষ্ঠানে সভাপত্বি করেন শেখ শহীদুল ইসলাম, মানপত্র পাঠ করেন প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল মুকীত ও বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাসান সরওয়ার্দী সরকারের তত্বাবধানে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ ফরহাদ আলী,  মানপত্র পাঠ করেন সহকারী শিক্ষক অঞ্জনা বসাক।

উভয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ’লীগ নেতা আলহাজ্ব আব্দুল হ্ন্নাান খান,  এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, উপজেলা আ’লীগ নেতা আব্দুল হাদি আলমাজি জিন্নাহ, খন্দকার শরীফ উল আলম, শফিকুল ইসলাম ঝন্টু, সাইফুল ইসলাম, জিন্নাতুল আলম সম্রাট, ভিপি আমিনুল ইসলাম শিহাব, ফেরদৌস সরকার শামীম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই