তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ১৫

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ১৫
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ১২ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জুয়াড় সামগ্রী, নগদ টাকা, ২১ পিচ ইয়াবা ও আধাকেজি গাজা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো রমজান আলী ফকির, শফিকুল ইসলাম, স্বপন মিয়া, আঃ ছাত্তার, শাখাওয়াত হোসেন, সারোয়ার, আঃ হাই, রফিকুল ইসলাম, মোখলেছ, শফিকুল ইসলাম, আজিজুল হক, আক্রাম হোসেন, হাতেম খা ওরফে জাহাঙ্গীর, আয়াতউল্লাহ ও রোমান মিয়া। তাদেরকে পৃথক মামলায় আজ আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক ও জুয়া বন্ধে পুলিশ জিরো টলারেন্সনীতিতে কাজ করছে। পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের দিকনির্দেশনায়  ডিবি পুলিশ মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ী, জুয়ারি, সন্ত্রাসী, ও চাঁদবাজদের গ্রেফতার করতে নিয়মিত অভিযান করছে। গত বুধবার (ওসি শাহ কামাল আকন্দ) পিপিএম এর নির্দেশে ডিবির এসআই আনোয়ার হোসেন, এসআই নাজিম উদ্দিন, এসআই হাবিবুর রহমান, এএসআই প্রদীপ চন্দ্র দাস ও এএসআই আব্দুল মজিদ ফুলপুর এলাকায় অভিযান চালিয়ে  ফুলপুরের পাড় তলার জুয়াড় আসর থেকে জুয়াড়ি রমজান আলী ফকির, শফিকুল ইসলাম, স্বপন মিয়া, আঃ ছাত্তার, শাখাওয়াত হোসেন, সারোয়ার, আঃ হাই, রফিকুল ইসলাম, মোখলেছ, শফিকুল ইসলাম, আজিজুল হক, আক্রাম হোসেনকে গ্রেফতার করে।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়। অপর দিকে এসআই মাসুদ জামালী গৌরীপুরের বাহাদুরপুর পশ্চিম পাড়া থেকে ২১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হাতেম খাঁ ওরফে জাহাঙ্গীর এবং এসআই পরিমল চন্দ্র সরকার ঈশ্বরগঞ্জের দত্তপাড়া আধাকেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী রোমান মিয়াকে গ্রেফতার করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই