তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

নান্দাইলে মাসফি কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মাসফি কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা শুক্রবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

সমাজ সেবক নুরুল ইসলামের সভাপতিত্বে ও মো. জসিম উদ্দিনের সঞ্চালনায় ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, সমাজ সেবা অফিসার মো. ইনছান আলী, নান্দাইল কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি ও সাংবাদিক হাজী রফিকুল ইসলাম খোকন, ঘোষপালা মাদ্রাসার সভাপতি আওয়ামীলীগ নেতা খাইরুল ইসলাম, সাবেক সভাপতি মিজানুর রহমান লিটন, প্রধান শিক্ষক জাকির আ‏হম্মদ তুহিন, ডা. কাজল প্রমুখ।

এসময় প্রেসক্লাব নান্দাইলের সাধারন সম্পাদক মো. শামছ-ই-তাবরীজ রায়হান সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অভিভাবকৃন্দ উপস্থিত ছিলেন। মাসফি কিন্ডার গার্টেনের পরিচালক এমদাদুল হক বুলবুল ও প্রধান শিক্ষক মারজিয়া আক্তারের পরিচালনায় ক্রীড়া প্রতিযোগীতা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই