তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

ময়মনসিংহে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
মানুষকে ঠকিয়ে বড় হওয়া যায় না কিংবা ব্যবসা বানিজ্যের প্রসারও ঘটে না। তাই মেলায় ক্রেতাদের ঠকানো যাবে না। সঠিক পণ্য ও পণ্যের গুনগত মান থাকতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ প্রয়োজন। বাঙ্গালী অতিথিপরায়ণ। নারী উদ্যোক্তাদের ব্যবসা বানিজ্যে সুযোগ দিতে হবে।নারী ও পুরুষ একত্রে কাজ করলে দেশের অগ্রগতি হবে। প্রধানমন্ত্রী নারী উন্নয়নে গুরুত্ব দিয়েছেন। আজ ময়মনসিংহে   মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা-২০১৯ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান।

কাচারীঘাটে দিঘী এন্টারপ্রাইজ এর আয়োজনে ও দি ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এর সহযোগীতায় মেলা উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের  অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক, সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু, জেলা মটর মালিক সমিতির সভাপতি ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা।

এতে সভাপতিত্ব করেন চেম্বার অফ কমার্স এর সিনিয়র সহ সভাপতি শংকর সাহা। উপস্থিত ছিলেন সামাজিক, সাংস্কৃতিকব্যক্তিসহ নানা শ্রেনি পেশার মানুষ। মেলায় দেশীয় পণ্যের ১০৪ টি স্টল রয়েছে। নারী উদ্যেক্তাদের জন্য ১৬ টি স্টল বরাদ্দ রয়েছে। মাসব্যাপী আয়োজনে মেলায় থাকছে সার্কাস, জাদু স্টলসহ অন্যান্য আকর্ষণীয় রাইড। #   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই