তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ জেলা পুলিশের পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন

ময়মনসিংহ জেলা পুলিশের পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
পুলিশ ও জণগনের মাঝে সেতুবন্ধন তৈরি করা জন্য আজ থেকে সারাদেশে পুলিশ সপ্তাহ পালন করা হচ্ছে। পুলিশ সপ্তাহ ২৭ জানুয়ারী থেকে শুরু করে চলবে  ২ ফেব্রুয়ারি।  এ উপলক্ষে আজ ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হল পুলিশ সেবা সপ্তাহ ২০১৯। আনুষ্ঠানিকভাবে সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি  নিবাস চন্দ্র মাঝি।

এসময় তিনি বলেন, পুলিশকে সাধারণ মানুষের নিরাপত্তার কথা ভাবতে হবে। ক্ষতিগ্রস্থরা যেন পুলিশের দ্বারা হয়রানির শিকার না হয় সেদিকে নজর দিতে হবে। কারো বিরুদ্ধে হয়রানির অভিযোগ পাওয়া গেলে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেয়া হবে।পরে এক বর্ণাঢ্য র‍্যালী কোতোয়ালি থানা হতে  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাছ উদ্দিন ভুঁইয়া , ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামূল হক টিটু, অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, মোঃ আল আমিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা, জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড নুরুজ্জামান খোকন, কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুনসুর আহাম্মদ, মুশফিকুর রহমান, ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) আব্দুল কাদের খানসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই