তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নওগাঁয় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
সারাদেশের ন্যায় “পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন“ এই প্রতিপাদ্য নিয়ে ফেষ্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে নওগাঁয় পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ২৭ জানুয়ারি হতে ২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এ পুলিশ সেবা সপ্তাহ।

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে রবিবার পুলিশ লাইন্স ডিল সেডে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও নওগাঁ জেলা ও দায়রা জজ এ.কে.এম শহীদুল ইসলাম। এসময় পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েশ উদ্দীন, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাবেক অধক্ষ্য শরিফুল ইসলাম প্রমূখ আলোচনায় অংশ গ্রহন করেন।

এর আগে সকালে নওগাঁ সদর মডেল থানা চত্বরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার ) মুহাম্মদ রাশিদুল হক। এসময় অন্যান্যের মধ্যে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, ডিআইও ওয়ান মোসলেম উদ্দীন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই, তদন্ত আনোয়ার হোসেন, অপারেশন ফয়সাল বিন আহম্মেদ, ট্রাফিক ইনপেক্টর সারোয়ার হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

পত্নীতলাঃ
পত্নীতলায় রবিবার থেকে (২৭ জানুয়ারি হতে ২ ফেব্রুয়ারি পর্যন্ত) শুরু হয়েছে পুলিশ সেবা সপ্তাহ-২০১৯। পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন এবারে এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁ জেলা পুলিশের আয়োজনে পত্নীতলায় থানা চত্বরে রবিবার সকাল ১০টায় পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল রফিকুল ইসলাম।

এ উপলক্ষে পুলিশের একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানা চত্বর এলাকায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, ওসি তদন্ত জহুরুল ইসলাম, সহ থানার সকল পুলিশ কর্মকর্তা, সদস্য, গ্রাম পুলিশ, সূধীজন প্রমূখ।

“দিন বদলের বইছে হাওয়া কমিউনিটি পুলিশিং পাওয়া” শ্লোগানকে সামনে রেখে পোরশায় বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে পুলিশ সেবা সপ্তাহ পালন করা হয়েছে। দিনটি উপলক্ষ্যে রবিবার সকালে পোরশা থানার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন ইউএনও একেএম আব্দুল্লাহ বিন রশিদ। র‌্যালিতে উপজেলা কৃষি কর্মকর্তা মাহফুজ আলম, অফিসার ইনচার্জ শাহিনুর রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল মালেক সহ পুলিশ কর্মকর্তা,  সদস্য ও ছাত্র-ছাত্রীগণ অংশ গ্রহন করেন।

সাপাহারঃ
নওগাঁর সাপাহার থানা পুলিশের উদ্যোগে রবিবার সকাল সাড়ে ১১টায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সাপাহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনিরুল ইসলামের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী থানা চত্বর থেকে বের হয়ে সদরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে। এসময় উপস্থিত ছিলেন এসআই মোজাম্মেল হক, আমিনুল ইসলাম, মাফিজুর রহমান মাফিজ, মিসেস রুমা বেগম, এএসআই আব্দুর রাকিব, সাইফুল ইসলাম সহ থানার সকল পুলিশ ফোর্স, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও সূধীজন প্রমূখ।

রাণীনগরঃ
‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে রবিবার সকালে রাণীনগর থানা পুলিশের আয়োজনে পুলিশ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি রাণীনগর থানা চত্বর থেকে বের হয়ে উপজেলার সদরের প্রধান প্রধান সড়ক পদিক্ষণ করে থানায় গিয়ে শেষে হয়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান এর নেতৃত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন, রাণীনগর থানার ওসি (তদন্ত) তারেকুর রহমানসহ রাণীনগর থানার সকল পুলিশ সদস্য, গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।এবাদেও জেলার অন্যান্য থানা গুলোতে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ এর অনুরুপ কর্মসূচী পালিত হয়েছে।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই