তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এডুকো শিক্ষালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

ভালুকায় এডুকো শিক্ষালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
ভালুকা উপজেলা ৮নং ডাকাতিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড এডুকো শিক্ষালয় আখালিয়া ১১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সঞ্জলনা করেন এডুকো শিক্ষালয় আখালিয়া এর প্রধান শিক্ষিকা রনদা রানী দেবনাথ ও যোষেফ স্ররং। সভাপত্ত্বি করেন শ্রী যতীন্দ্র চন্দ্র বর্মন। উদ্ভোধন করেন মো: আব্দুল্লাহ আল বাবুল। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভালুকা থেকে নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮নং ডাকাতিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: নিয়াজুর রহমান ইউসুফ, ইউপি সদস্য মো: আসাদুজ্জামান খান দুদু, মো: রফিকুল ইসলাম মন্ডল,মো: শামছুল হক মনির, মো: হারুন অর-রশিদ, মো: হুমায়ুন কবির, এডুকো শিক্ষা পরিবাবের পজেক্ট অফিসার মো: তৌহিদ ফেরদৌস প্রমুখ।

এসময় মো: নিয়াজুর রহমান ইউসুফ বলেন, বাংলাদেশকে ডিজিটাল দেশ হিসাবে গড়ে তুলতে হলে প্রথমে শিক্ষা প্রতিষ্ঠান গুলোর ভূমিকায় সবচেয়ে গুরুত্বপূর্ন। এডুকো শিক্ষালয় সব সময় এ দিক দিয়ে বিশেষ ভুমিকা পালন করে আসছে। আমি একজন জন প্রতিনিধি হিসাবে নয় এ ইউপির মানুষ হিসাবে বলছি আপনারা আমাকে যে কোন কাজে আগেও পাশে পেয়েছেন, আছি এবং থাকব। আমি আপনাদের সন্তান হিসাবে আপনাদের সহযোগিতায় আমাদের এ ইউপিকে একটি আদর্শ ইউপি হিসাবে গড়ে তুলতে চাই।

জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু বলেন, নারী শিক্ষায় শতভাগ সফলতা অর্জন করতে পারলেই জাতির অর্থনৈতিক মুক্তি অর্জন করা সম্ভব। আমাদের দেশের অর্ধেক জনসংখ্যা নারী এদের কে সু-শিক্ষায় গড়ে তুলতে পারলেই পরিবার, সমাজ ও জাতীয় উন্নয়ন সম্ভব। এই লক্ষ বাস্তবায়নে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। তিনি সরকারের এই লক্ষ বাস্তবায়নে শিক্ষক, অভিভাবকসহ সমাজের সচেতন মহলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

বার্তা প্রেরক
মো: মুশিদুল আলম
ভালুকা (ময়মনসিংহ)
তারিখ: ২৮/০১/১৯ ইং



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই