তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের প্রার্থী যারা

আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী হলেন যারা
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে শুরু হবে বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচন। নির্বচনকে সামনে রেখে গত মঙ্গলবার আদমদীঘি উপজেলা অডিটরিয়ামে আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সকল নেতাকর্মীদের উপস্থিতিতে সর্বসমতিক্রমে আওয়ামীলীগের পক্ষ থেকে প্রার্থী চুরান্ত করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুকে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী, সান্তাহার ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সান্তাহার মার্কেট মালিক সমিতির সাধারন সম্পাদক মাহমুদুর রহমান পিন্টুকে ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সালমা খন্দকার চাঁপাকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই