তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাপপার গণসংযোগ

সখীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক বাপপার ব্যাপক গণসংযোগ
[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী]
সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই টাঙ্গাইলের সখীপুরে শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। ইতিমধ্যে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশিত প্রার্থীদের মধ্যে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি, সখীপুর প্রেসক্লাবের সিনিয়ির সহ-সভাপতি, দৈনিক আমাদের সময়ের সখীপুর প্রতিনিধি সাংবাদিক ফজলুল হক বাপপা ভোটার ও সমর্থকদের কাছে দোয়া প্রার্থনা ও সামাজিক সাইটে প্রচারণার পাশাপাশি এলাকায় নতুন বছরের শুভেচ্ছা পোস্টার ও ব্যানার সাঁটিয়েছেন। উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি পাড়া মহল্লায় ভোটারদের সাথে দিনরাত কুশল বিনিময়সহ নানাভাবে গণসংযোগ করছেন তিনি।

জনাব ফজলুল হক বাপপা  ছাত্র জীবন থেকেই বাংলাদেশ আওয়ামী রাজনীতির সঙ্গে একজন নিবেদিত প্রাণ। তিনি সখীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক , সখীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক ছিলেন। তিনি এলাকার শিক্ষাকে প্রসার করতে শিখন ইন্টারন্যাশনাল স্কুলেরও প্রতিষ্ঠা করেন। ফজলুল হক বাপপা সখীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা দেন। তিনি তাঁর কর্মী-সমর্থক নিয়ে উপজেলার প্রতিটি গ্রাম মহল্লা, পাড়া, হাট-বাজার স্কুল কলেজসহ সর্বসাধারণ ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও দোয়া প্রার্থনা করছেন।

গণসংযোগকালে জনাব ফজলুল হক বাপপা দলীয় মনোনয়ন পেয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয় লাভ করলে উপজেলার সকল মানুষের সুখে-দুঃখে পাশে থেকে এলাকার সার্বিক উন্নয়নে অবদান রাখার নানা প্রতিশ্রুতিও দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই