তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯০ মনোনয়ন পত্র দাখিল

নান্দাইলে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯জন চেয়ারম্যান ও মেম্বার পদে ৯০ জনের মনোনয়ন পত্র দাখিল
[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১নং বীর বেতাগৈর ও ১৩নং চর বেতাগৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (৩১শে জানুয়ারী) চেয়ারম্যান পদে ৯ জন ও মেম্বার পদে ৯০ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রিটার্নিং অফিসার ও নান্দাইল উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদুল হক জানান, ১নং বীর বেতাগৈর ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. আব্দুল মতিন (আওয়ামীলীগ), ও স্বতন্ত্র হিসাবে ৫জন যথাক্রমে আলী নূর খান, এমএ মোতালেব, মো. মজিবুর রহমান, মো. ইদ্রিস কামাল ও মো. আনোয়ার হোসেন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে ৯জন ও সাধারন আসনে ২৯ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

অপরদিকে ১৩নং চরবেতাগৈর ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. আবুল হোসেন (আওয়ামীলীগ) ও স্বতন্ত্র হিসাবে দুই জন যথাক্রমে মো. ফরিদ উদ্দিন ও মোছা. রাশিদা আক্তার মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই ইউনিয়নের সংরক্ষিত সদস্যপদে ১০ জন ও সাধারন সদস্য পদে ৪২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। আগামী ২৮শে ফেব্রুয়ারী নান্দাইল উপজেলার উল্লেখিত ২টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই