তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে কোনাবাড়ী ক্রিকেট লিগ ফাইনাল খেলা অনুষ্ঠিত

ত্রিশালে কোনাবাড়ী ক্রিকেট লিগ ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে ময়মনসিংহের ত্রিশালে কোনাবাড়ী প্রিমিয়ার লীগ  কে পি এল)এর  ৭ম আসরের ক্রিকেট ফাইনাল   খেলা শুক্রবার  বিকেলে কোনাবাড়ী খেলার মাঠে অনুষ্ঠিত হয়। মর্ডান স্পোটিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের উদ্যোগে আয়োজিত  খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ  সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এএনএম শোভা মিয়া আকন্দ।

মর্ডান স্পোটিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের সভাপতি সুরুজ আলীর  সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার  সাবেক সাধারন সম্পাদক খোরশিদুল আলম মজিব,বিশিষ্ট ক্রীড়াবিদ মাজহারুল ইসলাম জুয়েল,ত্রিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোস্তাফিজ নোমান,বীর মুক্তিযোদ্বা সিরাজুল ইসলাম,ক্রীড়াবিদ রফিকুল ইসলাম, মাওলানা দেলোয়ার হোসেন,আমিনুল ইসলাম,গোলাম মোস্তফা,খেলা কমিটির  পরিচালক কামাল হোসেন প্রমূখ ।

খেলায় কিংফিশার ইলাভেন টাইগার টাইটান্সকে ৪ রানে  পরাজিত করে চ্যাম্পিয়ন  হয়।  খেলায় ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের  আশিকুল।ম্যান অবদ্যা টুর্নামেন্ট বিজয়ী দলের আশিকুল   ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই