তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুই দশকের যুগান্তর উপলক্ষে নান্দাইলে আনন্দ র‌্যালী

দুই দশকের যুগান্তর উপলক্ষে নান্দাইলে আনন্দ র‌্যালী
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
সাহসী অভিযাত্রা দুই দশকে যুগান্তর নান্দাইল  উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে শুক্রবার (১লা ফেরুয়ারী) এক বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দৈনিক যুগান্তর নান্দাইল উপজেলা প্রতিনিধি এনামুল হক বাবুলে’র সভাপতিত্বে ও স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের পরিচালনায় উক্ত বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য ও নান্দাইল উপজেলা যুবলীগের আহবায়ক মো. আবু বক্কর সিদ্দিক বাহার, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ জুয়েল, নান্দাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি হাফিজুর রহমান চন্দন, সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, আওয়ামীলীগ নেতা নাজমুল হক মাসুম, যুগান্তর স্বজন সমাবেশের সাংগঠনিক সম্পাদক মো. রমজান আলী, স্বজন মজিবুর রহমান, যুগান্তর স্বজন আজহারুল ইসলাম হিরা প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই