তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গণপিটুনিতে দুই গরু চুর নিহত

কালিয়াকৈরে গণপিটুনিতে দুই গরু চুর নিহত
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে গণপিটিুনিতে আন্তঃজেলা গরুচোর দলের কুখ্যাত  দুই সদস্য ঘটনাস্থলেই নিহত হয়েছে । শনিবার ভোর রাতে উপজেলার বরিয়াবহ গ্রামে এঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার ভোর রাতে ৫/৭ জনের একদল চোর উপজেলার বরিয়াবহ গ্রামের কৃষক শাহজাহান মিয়ার গরুর খামার থেকে  গরু চুরি করে পালিয়ে যাচ্ছিল। এসময় খামারের নৈশ্য প্রহরী বিষয়টি দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করে। এক পর্যায়ে স্থানীয় মসজিদের মাইকে  গ্রামে গরুচোর ঢুকেছে ঘোষনা দিলে গ্রামবাসী লাঠিশোটা নিয়ে ধাওয়া করে কবির (২৫) ও জিল্লুর রহমান (২৮) নামে আন্তঃজেলা গরুচোর দলের কুখ্যাত দুই সদস্যকে  হাতে-নাতে আটক করে।  অন্যান্য চোরেরা চোরাই গরুসহ পালিয়ে যেতে  সক্ষম হয়। এসময় গণপিটুনীতে ধৃত দুই চোরের মর্মান্তিক  মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই