তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আ’লীগের তৃণমূল বর্ধিত সভা অনুষ্ঠিত

নান্দাইলে আ’লীগের তৃণমূল বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে শনিবার (২রা ফ্রেব্রুয়ারী) নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ কলেজ মাঠে তৃণমূল বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

১৩ ইউনিয়ন ও নান্দাইল পৌর সভার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদকের ভোটের মাধ্যমে (৭৭৮জন ভোটার) আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের দলীয় প্রার্থী হিসাবে নির্বাচন করা হয়।

উক্ত বর্ধিত সভায় নান্দাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী এবং সাবেক ছাত্রলীগ নেতা সারোয়ার জাহান জিটু ও মহিলা আওয়ামীলীগ নেত্রী মনোয়ারা জুয়েল ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে ভোটের মাধ্যমে নির্বাচিত হন।

এসময় উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়া, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিপুল সংখ্যক মিডিয়া কর্মীরা উপস্থিত থেকে তৃণমুল ভোট পর্যবেক্ষন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই