তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা প্রশাসন চত্বরে বিশ্রামাগার নির্মাণ কাজের উদ্বোধন

নওগাঁ জেলা প্রশাসন চত্বরে বিশ্রামাগার নির্মাণ কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
নওগাঁ জেলা প্রশাসন কার্যালয় চত্বরে সেবাপ্রার্থী মানুষের জন্য একটি বিশ্রামাগার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমান এ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

জেলা প্রশাসক মিজানুর রহমানের উদ্যোগে এ বিশ্রামাগার নির্মাণ করা হচ্ছে। গোলাকৃতির এই বিশ্রামাগারে ইট-সিমেন্ট তৈরি উঁচু স্থান করে সেবাপ্রার্থী মানুষদের বসার স্থান করা হবে। এছাড়া শিশুদের খেলার মিনি ছোট পার্ক থাকবে। এছাড়া একটি শৌচাগার নির্মাণ করা হবে।

উদ্বোধনী অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মো. শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. কামরুজ্জামান প্রমুখ।

জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, অফিসে এসে অসুস্থ ও বয়সধারীদের দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়। অনেক সময় কোথাও বসার জায়গা না থাকায় তাঁদেরকে দাঁড়িয়ে থাকতে হয়। এছাড়া সেবা প্রার্থী অনেক নারী ছোট শিশুদের নিয়ে অফিসে আসে। তাঁরা যাতে সুন্দরভাবে তাঁদের কার্যক্রম করতে পারেন, তার জন্যই এ বিশ্রামাগার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই