তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রলীগের সাবেক সভাপতিকে পিটিয়ে গুরুতর আহত

ভালুকায় ছাত্রলীগের সাবেক সভাপতিকে পিটিয়ে গুরুতর আহত
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী এবং তাঁর বড়  ভাই মোফাজ্জল হোসেনকে পিটিয়ে আহত গুরুতর করা হয়েছে। আহত দুইভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  সোমবার সকালে উপজেলার মল্লিকবাড়ি মোড় এলাকায়  নির্মাণাধীন বাটারফ্লাই ফ্যাক্টরীর সামনে ওই ঘটনা ঘটে।

খোকনের ছোট ভাই ঝুটন জানান, উপজেলার কাঠালী গ্রামের মৃত আক্তার হোসেন ঢালীর ছেলেদের সঙ্গে কাঠালী মৌজার ৬৯,৭৫,৮০,৮৪ নম্বর দাগে ১.২০ শতাংশ জমি নিয়ে একই এলাকার জমির দালাল আমান উল্লাহ খান ওরফে মাখন ও কামরুল ঢালীর বিরোধ চলছিল। ওই জমিতে বাটারফ্লাই কোম্পানীর পক্ষে স্থানীয় ওই দালালদের নেতৃত্বে নির্মাণকাজ শুরু করা হয়।পরে সোমবার সকালে খোকন ঢালী ও তার বড় ভাই মোফাজ্জল হোসেন ঢালী নির্মাণকাজে বাঁধা দিলে একদল সন্ত্রাসী তাঁর দুই  ভাইয়ের উপর লোহার রড ও বাঁেশর লাঠি নিয়ে হামলা করে।

এ সময় সন্ত্রাসীরা খোকন হোসেন ঢালীর ডান পা রড দিয়ে পিটিয়ে ভেঙে দেয় ও তার বড় ভাই মোফাজ্জল হোসেন ঢালীকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঝুটনের দাবি,মাখনের নির্দেশেই তাঁর ভাইদের উপর আজকে হামলা করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন পরিবেশ শান্ত রয়েছে।এ ব্যাপারে মাখন জানান, আমি ঢাকা আছি।লেবারদের সঙ্গে সামান্য ধাক্কা-ধাক্কি হয়েছে। জমির উপর বয়নার টাকা দেয়া আছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই