তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবির দুই কর্মচারী বরখাস্ত

মাদক সেবন ও ছিনতাইয়ের অভিযোগে রাবির দুই কর্মচারী বরখাস্ত
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
ক্যাম্পাসে বিভিন্ন সময়ে চাঁদাবাজি, ছিনতাই ও মাদক সেবনের সাথে জড়িত থাকার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই কর্মচারীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের ৪৮৮ তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. আব্দুল আলিম।

ড. আলীম জানান, বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহানের সভাপতিত্বে সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। সেখানে বিশ্ববিদ্যালয়ের টাইপিং শাখার কর্মচারী মাসুদ রানা ও পত্রপ্রেরণ শাখার কর্মচারী সেলিম রেজাকে চাঁদাবাজি, ছিনতাই ও মাদকে জড়িত থাকার অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এঘটনায় আগামী সিন্ডিকেটে তদন্ত কমিটি গঠন করা হতে পারে বলে জানান তিনি।

এছাড়াও ওই সিন্ডিকেটে বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর কর্মকর্তা নিয়োগের ক্ষেত্রে চাকুরির আবেদনের বয়স ৫ বছর বৃদ্ধি করা হয়েছে। এর আগে চাকুরির আবেদনের বয়স ছিল ৩০। বর্তমানে ৩৫ বছর পর্যন্ত রাবির তৃতীয় শ্রেণীর চাকুরিতে আবেদন করা যাবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই