তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নারীর লাশ উদ্ধার

কালিয়াকৈরে নারীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
কালিয়াকৈর উপজেলার ভান্নারা দক্ষিনপাড়া বনের ভিতর থেকে স্বপনা(২০) নামে নারীর লাশ বুধবার উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বপনা উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মুরাদপুর এলাকার সিয়াম হোসেনের মেয়ে ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ওই এলাকার স্বপনা তার এক দুরসম্পর্কে আত্বিয়ের কাছে ভান্নারা এলাকায় বসবাস করতো। রাতে কোন এক সময় স্বপনা হঠাৎ নিখোজ হয়। পরে দুপুরে ভান্নারা দক্ষিনপাড়া বনের ভিতর উলঙ্গ অবস্থায় তার মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় ওড়না পেচানো উলঙ্গ লাশ দেখতে পায়। রাতের কোন এক সময় তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রাখে। পরে মৌচাক পুলিশ ফাড়ির এস আই রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে। মৌচাক ফাড়ির এস আই রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই