তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডাকাতের বাড়িতে ডাকাতির অভিযোগ

ভালুকায় ডাকাতের বাড়িতে ডাকাতির অভিযোগ
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
ভালুকায় সম্প্রতি বন্দুকযুদ্ধে নিহত মুরাদ ডাকাতের বাড়িতে ডাকাতির অভিযোগ উঠেছে। বুধবার রাতে একটি সঙ্ঘবদ্ধ ডাকাতদল ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পরিবারের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে ও বেধে রেখে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও স্বর্ণালঙ্কার ভেবে কস্মেটিক্স নিয়ে যায়। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বগাজান গ্রামের মৃত মুরাদ ডাকাতের বাড়িতে ঘটনার দিন গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে ৭/৮ জনের একটি সংঙ্ঘবদ্ধ ডাকাতদল অস্ত্রের মুখে মুরাদের শিশু পুত্র সাজিদকে (১০) গামছা দিয়ে বেঁধে বাড়ির লোকজনদের জিম্মি করে ঘরের জিনিসপত্র তছনছ করে দু’টি কানের দুল ও দু’টি নাক ফুল, একটি মোবাইল সেট ও ২/৩ হাজার টাকাসহ স্বর্ণালঙ্কার ভেবে বেশ কিছু কস্মেটিক্স নিয়ে যায়।

মুরাদের স্ত্রী সুইটি আক্তার জানান, রাত দেড়টার দিকে ৭/৮ জনের একটি ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে ভিতর প্রবেশ করে আমার শিশুপুত্র সাজিদকে গামছা দিয়ে বেঁধে কোলের বাচ্ছার সামনে ছুরি ধরে টাকা দিতে বলে এ সময় ঘরের জিনিসপত্র তছনছ করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। তিনি আরও বলেন, গত এক মাস পূর্বে, গোয়াল ঘরের দরজার তালা ভেঙ্গে প্রায় দুই লাখ টাকা মূল্যের  তিনটি গরু চুরি করে নিয়ে যায়।

ভালুকা মডেল থানার এসআই মতিউর জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতির ঘটনা কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৪ জুলাই ১৮ উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বগাজান বাজার গ্রামের মৃত শাহজাহান আকন্দের ছেলে একাধিক ডাকাতি মামলার আসামী মুরাদ ডাকাত পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছিলো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই