তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে শনিবার

৯ ফেব্রুয়ারী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন
নওগাঁয় ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে শনিবার
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
নওগাঁ জেলা স্বাস্থ্য বিভাগ এবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে ৩ লাখ ৪০ হাজার ৩৪৬ জন শিশুকে টিকা খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আগামী শনিবার (৯ ফেব্রুয়ারী) এ কার্যক্রমে ২ হাজার ৪৬৯টি কেন্দ্রে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সিভিল সার্জন মোমিনুল হকের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী সিভিল সার্জন কাজী মিজানুর রহমান, সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা আশিষ কুমার সাহা প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জেলায় মোট ৩ লাখ ৪০ হাজার ৩৪৬ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এর মধ্যে ৬ মাস থেকে ১১ মাস বয়সের মোট ৩১ হাজার ৪৯০ জন শিশুকে নীল রঙের ভিটামিন এ প্লাস ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সের ৩ লাখ ৮ হাজার ৮৫৬ জন শিশুকে লাল রঙের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই