তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাস উল্টে ৫০ শ্রমিক আহত

ভালুকায় বাস উল্টে ৫০ শ্রমিক আহত
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
ভালুকায় বাস উল্টে অন্তত ৫০ শ্রমিক আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি লাবিব টেক্সটাইল ফ্যাক্টরীর সামনে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার কাশর এলাকায় অবস্থিত টিএম টেক্সটাইল মিলের শ্রমিক বহনকারী বাসটি ভালুকা থেকে ছেড়ে গিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি লাবিব টেক্সটাইল ফ্যাক্টরীর সামনে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়।

এ সময় মিল শ্রমিক ফাতেমা, শামিম, খাদিজা, আফজল, রুবিয়া, সেলিনা, শিরিনা, রায়হান, নুরজাহান, আব্দুল কাদের, শরিফুল, আফজারা, ওয়াহিদ, খাদিজা, মোশারফ, জাহানারা, মফিজুল, পারভীন ওয়াসিম, শিল্পি, সম্পা রানী, রিপন, সুমন, ইদ্রিস, মেহেদী, শামিম, রিমি, মানিক, হযরত আলী, এমদাদুল, রহিমা, ফেরদৌস, সবুজ, জয়নাল, হুমাযূন ও আসাদুলসহ ৫০ শ্রমিক আহত হন। আহতদের মাঝে ৩৩ জনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও অন্যান্যদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই