তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নান্দাইলে আ’লীগ নেতা মোর্শেদ আলী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল   
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও কানারামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোর্শেদ আলী হত্যার বিচারের দাবীতে ব্যবসায়ীবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে বৃহস্পতিবার বিকালে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মোয়াজ্জেমপুর ইউনিয়নের কানারামপুর বাজারস্থ ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে আড়াই ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বাজার ব্যবসায়ীবৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ অংশগ্রহন করে।

নিহত মোর্শেদ আলীকে নির্মমভাবে হত্যা কান্ডের সাথে জড়িত সকল অপরাধীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি (ফাঁসির) দাবী জানিয়ে কানারামপুর বাজার মোড়ে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মতিউর রহমানের সভাপতিত্বে ও নিহতের ভাতিজা যুবলীগ নেতা মিল্লাত এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মোয়াজ্জেমপুর ইউনিয়ন আ’লীগের সা: সম্পাদক হাফেজ আজিজুল হক, আ’লীগ নেতা আব্দুল মোতালিব, নিহতের বড় ভাই সিদ্দিক আলী, মজিদ মেম্বার, সবুজ মিয়া, যুবলীগ নেতা শাহজাহান, হুমায়ূন কবির, আসাদুল ইসলাম খান রুবেল, ছাত্রলীগ নেতা মোশারফ, আবুল হোসেন, জাহাঙ্গীর আলম, মহিলালীগ নেত্রী জোস্না হাসান প্রমুখ।উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা সহ থানা ফোর্স উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত শুক্রবার (১লা  ফেব্রুয়ারী) দিবাগত রাতে নিজ বাড়ি যাবার পথে দূর্বত্তরা ফাঁদ পেতে মোর্শেদ আলীকে নির্মমভাবে হত্যা করে। এ ব্যাপারে নিহতের স্ত্রী তাসলিমা আক্তার বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ৩২ জনের নাম উল্লেখ্যপূর্বক একটি নিয়মিত মামলা রুজু করে। এতে নান্দাইল মডেল থানা পুলিশ ১নং আসামী নুরুল ইসলাম(৫৫) ও ২৮নং আসামী রেজাক (৫৫) নামে দুইজনকে ইতিমধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই