তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাড়ি-ঘরে হামলা ভাংচুর

নান্দাইলে বাড়ি-ঘরে হামলা ভাংচুর,দেড় লাখ টাকা লুট
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে উপজেলার মুশুলী ইউনিয়নের ইন্দারগাতী গ্রামের জনৈক আব্দুল খালেকের পুত্র নিরীহ ব্যক্তি লিটন মিয়ার বাড়িতে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে একই গ্রামের মৃত ওয়াফিজ উদ্দিনের পুত্র বাচ্চু মিয়া, শাহজাহান ও বাবুলের নেতৃত্বে ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতে হামলা চালিয়ে বসতঘর ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ দেড় লাখ টাকা সহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।

জানাগেছে উক্ত লিটন মিয়ার সাথে বাচ্চু মিয়া গংদের পূর্ব শত্রুতা রয়েছে। এরই জের হিসাবে এই হামলা চালানো হয়। এ ব্যাপারে নান্দাইল মডেল থানায় লিটন মিয়া বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ইতিপূর্বে উক্ত বাচ্চু মিয়া গংদের হাতে লিটনের ভাই জুয়েল মিয়া গুরুতর আহত হয়েছিল। তার একটি পা সন্ত্রাসীরা ভেঙ্গে দেয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই