তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার প্রথম নারী সংসদ সদস্য মনিরা সুলতানা মনি

ভালুকার প্রথম নারী সংসদ সদস্য মনিরা সুলতানা মনি
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ভালুকা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি।সংরক্ষিত নারী আসনে সরকারি দল আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার মধ্য দিয়ে তিনিই ভালুকার প্রথম নারী হিসেবে সংসদে যাওয়ার সুযোগ পেলেন।

শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় সংরক্ষিত নারী আসনের প্রার্থী হিসেবে তাকে মনোনীত করা হয়। মনোনয়ন বোর্ডের সভা শেষে শুক্রবার রাতে প্রার্থী তালিকা ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করাসহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভোটের ময়দানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মনি।

প্রথমবারের মতো ভালুকা থেকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন দেয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় মনিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল।

প্রথমবারের মতো মনোনয়ন পাওয়ায় দল এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মনি বলেন, আমি সবসময় আওয়ামী লীগের পাশে থেকেছি আর আজীবন থাকব। আমার আদর্শ বঙ্গবন্ধু। আমার নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি ময়মনসিংহ জেলার পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে কাজ করব। শিক্ষিত বেকার পিছিয়ে পড়া নারীদের কর্মসংস্থানকে অগ্রাধিকার দেবেন বলেও জানান তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই