তারিখ : ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৩ স্কুলের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

গৌরীপুরে ৩ স্কুলের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (৯ ফেব্রুয়ারী) স্থানীয় ৩ টি উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। যেসব শিক্ষা প্রতিষ্ঠানে ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে- অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয় (৪ তলা বিশিষ্ট ভবন), সিধলা বালিজুড়ী উচ্চ বিদ্যালয় (৪ তলা বিশিষ্ট ভবন) ও পাছার উচ্চ বিদ্যালয় (২য় থেকে ৪র্থ তলা বিশিষ্ট ভবন)।

গৌরীপুর পৌর শহরে অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধূ ভূষণ দাস, স্কুলের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই