তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর গণসংযোগ

ভালুকায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজা আক্তার এর গণসংযোগ
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়নের গোয়ারী গ্রামের বাসিন্দা আবুল হাশেম এর মেয়ে ভালুকা উপজেলার যুবমহিলালীগের সভানেত্রী সাবেক সংরক্ষিত বিরুনীয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও উপজেলা নারী সংরক্ষিত সদস্য ফিরোজা আক্তার ৯ ফেব্রুয়ারী শনিবার দিনভর উপজেলার বিরুনীয়া ইউনিয়ন ও পৌরসদরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। তিনি ৮ ফেব্রুয়ারী ধানমন্ডি আ’লীগের দলীয় অফিস থেকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরম সংগ্রহ করে ওইদিন বিকালে জমা দেন।

ফিরোজা আক্তার জানান, আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ দলীয় অফিস থেকে দলীয় মনোনয়ন ফরম ৮ ফেব্রয়ারী শুক্রবার দিন সকালে সংগ্রহ করে ওইদিন বিকালে জমা দিয়েছি। জননেত্রী প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনার উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে ও ভিশন ২০৪১ সফল  করতে নেতা কর্মীদের নিয়ে দিবারাত্রি কাজ করে যাচ্ছি আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যন পদে দলীয় সমর্থন দিলে আল্লাহর রহমতে জনগণনের সমর্থনে নির্বাচিত হতে পারব ইনশাল্লাহ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই