তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি ছাত্র সংসদ কমিটির সাথে এসআরএ সৌজন্য সাক্ষাৎ

রাবি ছাত্র সংসদ কমিটির সাথে এসআরএ সৌজন্য সাক্ষাৎ
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্র সংসদ নির্বাচন সংলাপ কমিটির সাথে স্টুডেন্ট রাইটস এ্যাসোসিয়েশনের (এসআরএ) সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টর দপ্তরে সংগঠনটির কয়েকজন নেতাকর্মী দেখা করেন প্রশাসনের সাথে।

এসময় এসআরএ এর নেতারা বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তাসহ রাকসু নির্বাচনের সকল ছাত্র সংগঠনের স্ব স্ব অবস্থান নিশ্চিত বিষয়ে কথা বলেন রাবি প্রক্টরের সাথে। কথা বলা শেষে বিশ্বদ্যিালয় সহকারী প্রক্টর এবং রাকসু নির্বাচন সংলাপ কমিটির সদস্য সচিব আবু সাঈদ নাজমুল হায়দারের হাতে সংগঠনের গঠনতন্ত্র ও কমিটির তালিকা তুলে দেয়া হয়।

সাক্ষাৎকারের সময় উপস্থিত ছিলেন প্রক্টর ড. লুৎফর রহমান, সহকারী প্রক্টর রবিউল ইসলাম, এসআরএ এর আহবায়ক কে এ এম সাকিবসহ সদস্য রাশেদ রাজন, সারওয়ার সাব্বির, মাজহারুল ইসলাম, মিরাজ ইসলাম, রিপন মাহমুদ, সোহানুর রহমান, নুসরাত জাহান, ফারহানা সুলতানা, ইনসানা ইতি প্রমুখ।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই