তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল উপজেলার চেয়ারম্যান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইকবাল

ত্রিশাল উপজেলার চেয়ারম্যান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইকবাল
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের আশায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মতবিনিময় .গনসংযোগ,  অলি গলিতে উঠান বৈঠক করে  দলীয় নেতা কর্মী ও সাধারন ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তরুন প্রার্থী ইকবাল হোসেন।

উপজেলা আওয়ামীলিগের নবীন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক তরুন রাজনীতিবিদ ইকবাল হোসেন মানুষের কল্যানে কাজ করতে চান।তরুন চেয়ারম্যান প্রার্থী  ইকবাল বলেন দলের সকল কার্যক্রম সামাজিক সকল কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার সকল প্রকার উন্নয়নে নিজেকে জড়িত রাখব। হত দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরন ,গরীব মানুষের চিকিৎসা সেবা,মসজিদ,মাদরাসার উন্নয়নে সহযোগীতা করে মানুষের কাছে প্রিয় ব্যক্তি হয়ে উঠেছি।চেয়ারম্যান নির্বাচিত হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়তে উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পৌর শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন কাইজার বলেন সদা হাস্যউজ্জল ইকবাল জনপ্রতিনিধি না হয়েও সমাজের সকল কাজে সহযোগীতা করে জনপ্রিয়তায় এসেছেন। তরুন চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন দলের বাহিরেও তার ভোট ব্যাংক রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই