তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সহকারী কমিশনারের (ভূমি) পদ শূন্য চার মাস

ভালুকার সহকারী কমিশনারের (ভূমি) পদ শূন্য চার মাস
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলায় সহকারী কমিশনারের (ভূমি) পদ চার মাস ধরে শূন্য রয়েছে। ওই কর্মকর্তার অভাবে ভূমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন ধরে নানা ভোগান্তি পোহাচ্ছেন স্থানীয় জনসাধারণ।

উপজেলা ভূমি কার্যালয় সূত্রে জানা গেছে, তৎকালীন সহকারী কমিশনার (ভূমি) দীপায়ন দাশ পদন্নতি নিয়ে বদলি হয়ে অন্যত্র চলে যান। এরপর থেকে ওই পদটি শূন্য রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এ পদে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।

মহশিন নামের এক ব্যক্তি জানান, এসিল্যান্ড না থাকায় তাদের ভোগান্তি পোহাতে হচ্ছে। ক্রেতার সঙ্গে দাম-দর ফয়সালা করে জমি বিক্রি করেছেন। কিন্তু নামজারী না থাকায় দলীল দিতে পাচ্ছেন না।ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, উপজেলায় সহকারী কমিশনার(ভূমি) না থাকার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে একাধিকবার জানানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই