তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরার সর্বকনিষ্ঠ হাফেজ হলেন মোঃ জারিফ

মনপুরার সর্বকনিষ্ঠ হাফেজ হলেন মোঃ জারিফ
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
মনপুরা উপজেলার সর্বকনিষ্ঠ কুরআনে হাফেজ হলেন মোঃ জারিফ। মাত্র ৯ বছর ৩ মাস বয়সে তিনি পবিত্র কুরআনের হেফজ্ শেষ করে একৃতিত্বের অধিকারী হন। তিনি ২০০৯ সালের ২৭ নভেম্বর উপজেলার চরজ্ঞন গ্রামে জন্মগ্রহন করেন। হাফেজ মোঃ জারিফ ভোলা জেলার মনপুরা উপজেলার মোঃ মোছলেউদ্দিন ও ফাতেমা খাতুন বিউটির দ্বিতীয় সন্তান।

দেশের বিখ্যাত আলেমে দ্বীন আলহাজ্ব হাফেজ কারী নাজমুল হাসানের তত্বাবধানে ঢাকার যাত্রাবাড়ীতে অবস্থিত তাহসিন ইন্টারন্যাশনাল হিফজ্ মাদ্রাসায় অধ্যয়ন করেন তিনি। এবছরের ৫ ফেব্রুয়ারী আনুষ্ঠানিকভাবে জারিফকে পাগড়ী প্রদান করা হয়।

পুরো কুরআনের হিফজ্ শেষ করতে তার সময় লেগেছে মাত্র ১ বছর ২ মাস। উক্ত সফলতায় হাফেজ মোঃ জারিফের বাবা-মা মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। পাশাপাশি সকলের কাছে তাদের সন্তানদের জন্য দোয়া চেয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই